Responsive Ad

Sunday, July 4, 2021

ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম Make money from YouTube without making videos

কিভাবে নিজে কোন ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম করবেন।

how to make money on youtube without making videos,make money on youtube without making videos,make money on youtube without creating videos,make money on youtube without recording videos,make money on youtube,how to make money on youtube,make money online,how to make money with youtube,how to make money on youtube without showing your face,how to make money

আসসালামুআলাইকুম,আপ্নারা কেমন আছেন আল্লাহ্‌র রাহমতে আমি ভালো আছি।আজকে আপ্নাদের সাথে সেয়ার করবো কিভাবে নিজে কন ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে মাসে অন্তত ২৫০ ডলার ইনকাম করবেন।ইউটিউব হল এক্টা ভিডিও স্যায়ারিং সাইট এখানে মানুশ তাদের নিজের বানানো ভিডিও থেকে ইনকাম করে থাকে।
ইউটিউব থেকে সবার কাছে ইনকাম করা সম্ভব না কিন্তু আজকে আমি যেই টিউন টা স্যায়ার করতে চলছি আপ্নি জোদি সঠিক ভালো করেন তাহলে আমি গেরান্টি দিব আপ্নিও একজন সফল ইউটিউবার হতে পারেন।
যাযা লাগবে ইনকাম করতে
১।ভালো এক্টি ফন/লেপ্টপ বা কোম্পিউটার হলে ভাল হয়।
২।এক্টি জিমেইল একাউন্ট।
৩।এক্টি ইউটিউব চ্যানেল।
থাকা লাগবে না থাক্লে প্রব্লেম নাই আমি বলে দিব কিভাবে চ্যানেল খুলবেন।

কয়েক ধরনের চ্যানেল বানিয়ে ইনকাম করতে পারেন।
যেমন=
 How to
technology
gaming
learic song
movie publish
comody video
plan seyar
content video
dayry
etc..

নিচে নিয়ম অনুজায়ী আপ্নার পছন্দমত এক্টি চ্যেনেল খুলুন।

কিভাবে ইউটিউব চ্যানেল খলবেন।
YouTube এ Channel খুলতে হলে সব থেকে আগে আপনাকে এখানে সাইন ইন (Sign in) করতে হবে। আপনার Gmail ID আর একটা password দিয়ে সাইন ইন করুন। সাইন ইন করার পর নীচের ছবিটির মতো যদি স্ক্রীন আপনার সামনে আসে তাহলে লাল দাগ দেয়া অংশটিতে (My Channel) ক্লিক করুন। আর না হলে সরাসরি পরের ধাপে চলে যান।

এবার আপনার সামনে যে স্ক্রীনটি আসবে তার ডান দিকের কোণায় Profile Picture অপশনে একটি ক্লিক করুন। তারপর YouTube Settings অপশনে ক্লিক করুন।

এবার নতুন এই স্ক্রীনটির একেবারে নীচে দেখুন Create a new Channel নামের যে অপশনটি আছে তাতে একটি ক্লিক করুন।

বক্সে আপনার চ্যানেলের নাম দিন। Category তে বাছাই করুন কোন ধরণের চ্যানেল আপনি খুলতে চান। এবার “I agree to Page Term” লেখায় টিক দিয়ে Done প্রেস করুন।

আপনার চ্যানেল তৈরি হয়ে গেছে। এবার আপনাকে Suitable Thumbnail image, Cover ইত্যাদি আর ছোট খাট যা যা দরকার সেগুলো সব ইন্সট্রাকশন অনুযায়ী করে নিতে হবে। আশা করি নিজের থেকে এই কাজগুলো করতে পারবেন। সব শেষ হয়ে গেলে এবার আপনার ভিডিও Upload করা শুরু করে দিন।

ভিডিও কথায় পাবেন।
ইউটিউব এ ক্রিয়েটিভ কমান্স নামে এক্টি অপ্সন আছে এমন
how to make money on youtube without making videos,make money on youtube without making videos,make money on youtube without creating videos,make money on youtube without recording videos,make money on youtube,how to make money on youtube,make money online,how to make money with youtube,how to make money on youtube without showing your face,how to make money,কিভাবে নিজে কোন ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম করবেন

how to make money on youtube without making videos,make money on youtube without making videos,make money on youtube without creating videos,make money on youtube without recording videos,make money on youtube,how to make money on youtube,make money online,how to make money with youtube,how to make money on youtube without showing your face,how to make money,কিভাবে নিজে কোন ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম করবেন

 creayetive commons মানে কি।
  ক্রিয়েটিভ কমান্স হল no copyright কারন কেউ ভিডিও পাব্লিশ করার সময় 2 টি অপ্সন থাকে =
১। lychens মানে এই ভিডিও কেউ আমার ইউটিউব এ ছারলে ইউটিউব তার চ্যেনেল kopyright মারবে।
২।creative commons's মানে কন বাধ্যকতা নেই এক্টা ভিডিও যতজন ইচ্ছা ডাউনলোড করে আমার আপ্লোড করতে পারবে।আশা করী বুঝতে পারছেন।
তো আপ্নার চেনেল অনুযায়ী সার্স দিন আর ফিল্টার এ [creayetive common's] চালু করে দিন। এবার আপ্নি যেই catafory Chennai create করেছেন সেই অনুজায়ী ডাউনলোড করুন। ডাউনলোড করুুন।
ইউটিউব থেকে কিভাবে ডাউনলোড করবেন
 তো করলেন ছারবেন কথায়।

আপনার চ্যেনেল এ
কিভাবে ভিডিও আপ্লোড করবেন।
Video Upload করতে হলে প্রথমে Video ট্যাবটি প্রেস করুন। তারপর Upload a Video লেখাটাতে ক্লিক করুন। ব্যস তারপর পছন্দ মতো ভিডিও সিলেক্ট করে আপলোড করে দিন আপনার সদ্য নির্মিত YouTube চ্যানেলে।

আপ্নার লোড করা ভিডিও ছারার সময় টাইটেল আর ডিস্ক্রিপ্সন অবশ্যই চেঞ্জ করতে হবে তা না হতে ভালো পাবেন্যা।
আজকে আর লিখার ইচ্ছে হয়না এর পরের পোস্ট এ কিভাবে প্রোপারলি 100% SEO ভিডিও আপলোড করবেন স্ক্রিনসোর্ট সহ থাকছে তো আমাদের bestbanglatips.com এর পাসেই থাকুন।
বুঝতে সমস্যা হলে অবশ্যই কমেনেএ জানাবেন।
খোদা হাফেজ
Latest
Next Post

post written by:

0 Comments: